বিটমেট app download আসল vidmate app download করুন

ইউটিউভ থেকে নাটক, গান, ছবি ইত্যাদি সহজেই নামাতে চাইলে দরকার আসল বিটমেট app download, আর এই আসল বিটমেট app download কিভাবে করবেন? সব কিছু থাকছে এই পোষ্টে। তাই মনোযোগ দিয়ে পোষ্টটি পড়ুন।{getToc} $title={আসল vidmate app download করুন}

বিটমেট app download

বিটমেট কেন আমরা গুগল প্লে-স্টোরে খুঁজে পাই না? প্রথম প্রথম বিটমেট প্লে-স্টোরে ছিল তারপর যখন গুগল দেখল যে কেউ বিটমেট app download করে সরাসরি ইউটিউরেব সকল ভিডিও ডাউনলোড করা পারছে। যার ফলে ইউটিউবারদের সমস্যা সৃষ্টি হচ্ছে তাই গুগল প্লে-স্টোর বিটমেট app download ব্যান করে দেয়। এর প্রধান কারণেই vidmate app গুগল প্লে-স্টোরে খুঁজে পাই না।

বর্তমানে আমরা অনেকেই এই ‘বিটমেট app’ লিখে যখন গুগল প্লে-স্টোরে খুঁজি, তখন দেখা যায় কিছু এপস বিটমেটর মতই দেখতে কিছু সফটওয়ার দেখতে পাই, আসলে ওই সফটওয়ার গুলো নকল বিটমেট। সেগুলো দিয়ে কখনো ইউটিউভ থেকে নাটক, গান, ছবি ইত্যাদি ডাউনলোড করতে পারবেন না।

বিটমেট app download করার জন্য নিজের সবুজ ডাউনলোড বাটনে চাপ দিন, তাহলে সরাসরি আসল vidmate app download করতে পারবেন।

বিটমেট app download লিংক

{getButton} $text={Vidmate App Download} $icon={Vidmate App Download} $color={#1a4d0e}

উপরের সবুজ ডাউনলোলে ক্লিক করলে সরাসরি বিটমেট app download করতে পারবেন। তারপর একটা লেখা আসবে। File might be harmful এর নিচে দেখবেন Download anyway লেখা আসবে। সেখানে ক্লিক করার সাথে সাথেই ডাউনলোড শুরু করে দিবে।

যদি ডাটা স্পিড ভালো হয়, তাহলে খুব দ্রুত নামবে আর যদি স্লো হয়, তাহলে দেরী হবে। যখন দেখবেন ডাউনলোড হয়ে গেছে তখন আপনার ফোনের ফাইল মেমোরিতে যাবেন। ডাউলোড ফোল্ডারে যান আর ইস্টিল দিন। কাজ শেষ।

বিটমেট app সম্পর্কিত প্রশ্ন এবং উত্তর:

  • আসল ভিটমেট চেনার উপায় কি? উত্তর: লোগো দেখবেন আর এর ইংরেজি নাম vidmate দেখবেন। তাহলে আপনি অরজিনাল ভিটমেট নামাতে পারবেন।
  • ভিটমেট কি বাটন মোবাইলে নামানো যাবে? উত্তর: না।
  • ভিটমেট দিয়ে কি কি নামানো যায়? উত্তর: বিটমেট app download এর পর ইউটিউবের সকল ভিডিও নামতে পারবেন এমনকি ভিডিও কে অডিও করতে পারবেন।
  • কেন ভিটমেট প্লে-স্টোরে পাই না? উত্তর: এটা প্লে-স্টোরে ‍ব্যান করছে তার কারণ উপরেই লেখা আছে।
  • আমি কি অন্যের ভিটমেট আমার মোবাইলে ব্যবহার করতে পারব? উত্তর: হে। অবশ্যই পারব।
  • ভিটমেট কি ইন্টারনেট বা এমবি ছাড়া চালানো যাবে? উত্তর: হে, তবে আপনাকে আগে সেই ভিডিও বা অডিও আগে এমবি দিয়ে নামাতে হবে।
  • ভিটমেট ছাড়া কি আরো কোনো উপায় আছে ইউটিউভ ভিডিও নামানোর? উত্তর: হে।
  • ভিটমেটের পুরাতন ভাসন আর নতুন ভাসনের মধ্যে পার্থক্য কি? উত্তর: পুরাতন গুলো আপডেট করে নতুন করা হয় শুধু এই টুকুই পার্থক্য।

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম আপনারা আপনি কেমন আছেন? নিশ্চই ভালো আর নতুন নতুন মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post