live টিভিতে আজকের খেলা লাইভ সরাসরি মোবাইল দিয়ে কিভাবে দেখবেন

বাংলাদেশ খেলা সরাসরি মোবাইল বা কম্পিউটার দিয়ে কিভাবে দেখবেন তার পরিপূর্ণ গাইড লাইন দেবো। আর চেষ্টা করব অনলাইনে খেলা দেখার লিংক অথবা খেলা দেখার সফটওয়্যার দিয়ে দিব যাতে করে সহজেই আপনি টিভিতে আজকের খেলা লাইভ সরাসরি মোবাইল দিয়ে দেখতে পারেন।

বর্তমান সময় দেখা গিয়ে ছিল কিছু কিছু নতুন এপস্ বা ওয়েবসাইট কোম্পানি তার নতুন কোম্পানি যা এপস্ বা ওয়েবসাইট রিলেটেড তারা সর্বদায় প্রথম প্রথম ফ্রিতে খেলা লাইভ দেখায় তাও আবার মোবাইল দিয়ে সহজেই লিংকে প্রবেশ করে খেলা দেখায়। যাতে করে তার কোম্পানির প্রসার ঘটে।

{getToc} $title={আজকের খেলা লাইভ সরাসরি দেখুন}

তাই বলে চিন্তার কোনো কারণ নেই আমি আপনাকে একটা উপায় দেখিয়ে দিব কিভাবে টিভিতে আজকের খেলা লাইভ সরাসরি মোবাইল দিয়ে দেখতে পারেন।

টিভিতে আজকের খেলা লাইভ মোবাইল দিয়ে দেখতে হলে আমাদের কিছু মোবাইল এপস্ ডাউনলোড করতে হবে। মোবাইল দিয়ে লিংকের মাধ্যমে টিভির খেলা দেখা যাবে না। যদি যায় তাহলে আপনার মোবাইলে নিশ্চই কম্পিউটার সার্পোট মোবাইল লাগবে।

live আজকের খেলা সরাসরি মোবাইল দিয়ে দেখার এপস্ সমূহ:

টিভিতে আজকের খেলা লাইভ ফুটবল 2022

  • ফুটবল লাইভ ২০২২: Toffee Apps Google play store থেকে যে কোনো খেলা লাইভ দেখতে পারবেন খুব সহজেই। আর যে গুলো খেলা টফি সফটওয়ারের মাধ্যমে দেখতে পারবেন না তাহলে নিচের সকল প্রক্রিয়া দেখতে পারেন। তবে ‍ফুটবল বিশ্বকাপ ২০২২ টফি সফটওয়ারের মাধ্যমে দেখতে পারবেন।
  • link- Toffee apk
  • বি:দ্র: মোবাইলের ডাটা দিয়ে কিন্তু টফি এপসে প্রথমে আসতে চায় না, সেজন্য আপনাকে ওয়াইফাই দিয়ে আগে লাইভ বাজিয়ে পরে ডাটা চালু করে দেখতে পারেন। কারণ এই সময় অনেকেই আপনার মতো আরো আগেই টফি ব্যবহার করছে অথবা সার্ভার সমস্যা থাকতে পারে।

Stream India live apps download

টিভিতে আজকের খেলা লাইভ

Stream India live apps download

আপনি যদি একজন বাংলাদেশী হন, তাহলে আপনি Robi My Sports অ্যাপটি ইন্সটল করে খেলা দেখতে পারেন। সরাসরি।

Robi My Sports

Robi My Sports

Robi My Sports

তাছাড়াও আপনি আরো কিছু জনপ্রিয় এপসের মাধ্যমে খেলা দেখতে পারেন। তার জন্য হয়তো বা আপনাকে কিছু পে করতে  হতে পারে যদি পে করেন তাহলে 100 পারসেন্ট টিভিতে আজকের খেলা লাইভ দেখতে পারবেন আমি নিশ্চিত।
  1. GTV Live sports 
  2. Tropy
  3. live sports TV streaming 
  4. Live Sports HD Tv
  5. SonyLiv
  6. BINGE 
  7. Yahoo Sports
  8. ZEE5

অনলাইনে খেলা দেখার লিংক

জিটিভি লাইভ খেলা সরাসরি

জিটিভি কে একটু আলাদা ভাবেই বলতে হয় কেন না তারা বাংলাদেশের খেলা ফ্রিতে দেখিয়ে থাকে তাদের ইউটিউব চ্যানেলের মাধ্যমে নিচে অনলাইনে খেলা দেখার লিংক
live link from youtube: https://www.youtube.com/c/GTVonline

 Rabbitholebd Sports

Rabbitholebd Sports বাংলাদেশের আরেকটি চ্যানেল যার মাধ্যমে আপনি সহজেই বাংলাদেশের দেখতে পারবেন। যেটি জিটিভির আনডারে মনে হয়।

T Sports

T Sports এর মাধ্যমে আপনি ইউটিউব চ্যানেলের মাধ্যমে দেখতে পারবেন। তাদের লিংক দেয়া হল।
live link from youtube: https://www.youtube.com/c/TSportsbd

Note:যদি এর পরেও লাইভ খেলা দেখতে না পারেন তাহলে দয়া করে ফেসবুকের ভিডিও অপশন থেকে লাইভ সিলেক্ট করলেই দেখতে পারবেন, বিভিন্ন  গ্রুপের মাধ্যমে অনেক গুলো লাইভ দেখা যাবে, সেখানে ক্লিক করে করে দেখে নিবেন। আমার মনে হয় আপনি নিশ্চই টিভিতে আজকের খেলা লাইভ সরাসরি মোবাইল দিয়ে দেখতে পারবেন। ভাই আমি নিজেও দেখেছি।

মোবাইল দিয়ে টিভিতে আজকের বিশ্বকাপ ফুটবল ২০২২ খেলা দেখার নিয়ম

টিভিতে আজকের খেলা লাইভ কম্পিউটার দিয়ে কিভাবে দেখবেন

কম্পিউটার দিয়ে খেলা দেখতে হলে আপনাকে আইপি টিভির সাহায্য নিতে হবে। আপনি VLC media player মাধ্যমে আইপি টিভির 8000+ চ্যানেল ফ্রি সহজেই উপভোগ করতে পারবেন। তার একটা ভিডিও দিলাম।

৮০০০+ টিভি দেখুন ইন্টারনেটে কোন ক্যাবলের ঝামেলা ছাড়াই

যদি তার পরেও কাজ না করে তাহলে আপনি আরো ইউটিউবে সার্চ দিয়ে দেখতে পারেন, ধন্যবাদ।

Post a Comment