ইউটিউব ডাউনলোড | ইউটিউব ডাউনলোড করব কিভাবে | ইউটিউব অ্যাপস ডাউনলোড

ইউটিউব ডাউনলোড করব কিভাবে? যাদের এন্ডুয়েড মোবাইল আছে তবে মোবাইলে ইউটিউব এর মাধ্যমে কোনো প্রকার ভিডিও দেখা যায় না। ইউটিউব সফটওয়ার থাকার পরও কোনো কিছুই দেখতে পারছেন না, কি যেন একটা লেখা আসছে ইউটিউব সফটওয়ারে।

তাছাড়া আবার অনেকের মোবাইলে ইউটিউব সফটওয়ার একদমই থাকে না তারাও এই পোষ্টটি দেখে আমার মনে হয় আপনার সমস্যাটাও সমাধান হয়ে যাবে।

{getToc} $title={ইউটিউব ডাউনলোড করব কিভাবে দেখুন সহজেই}

ইউটিউব ডাউনলোড করবেন কিভাবে এই বিষয়ে এই পোষ্টে ছবি সহ দেখানো হবে, যাতে করে আপনি অতি সহজেই কারো সহযোগিতা ছাড়া খুব সহজেই অল্প সময়ে ইউটিউব ডাউন করতে পারেন এবং আগের মতো নাটক, ছবি, গান ইত্যাদি পুনরায় দেখতে পারেন। 

সেজন্য আপনাকে এই পোষ্টটি খুব মনোযোগ দিয়ে পড়তে হবে। কেননা আপনার মোবাইলে ইউটিউবটি কেনো ডাউনলোড হচ্ছে না কিংবা কি কারণে এমন হলো তা আগে নির্ণয় করতে হবে। তো চলুন এর জন্য হয়তো আপনাকে কিছু ধাপও অতিক্রম করতে হতে পারে।


এবার দেখা যাক, কেন মূলত ইউটিউবের এই সমস্যা দেখা যায়। মূলত চার কারণে এমনটি হয়ে থাকে এক যদি আপনার মোবাইল টি পুরাতন ভার্সনের হয়ে থাকে। দুই, যদি আপনার কোনো জিমেল একাউন্ট না থাকলে। তিন, তাহলে নতুনবা ইউটিউব সফটওয়ার না থাকলে। চার, বাইপাসের কারণে।

তাছাড়া আপনি চাইলে ইউটিউব আপনার মোবাইলে কোনো প্রকার ্ইউটিউব সফটওয়ার ছাড়াও কিন্তু ইউটিউব ব্যবহার করতে পারবেন।

ইউটিউব ডাউনলোড করব কিভাবে

ইউটিউব ডাউনলোড করব কিভাবে

নিচের ভিডিও গুলো দেখুন আমার দীর্ঘ বিশ্বাস ১০০% কাজ করবে।

ইউটিউব আপডেট করার ভিডিও দেখুন

যাদের কোনো প্লে স্টোরে একাউন্ট নাই তারা নিচের ভিডিও দেখুন-


বাইপাসের সমাধান করুন

বাইপাসের কারণে কারণে যে সকল মোবাইলে ইউটিউব ডাউনলোড হচ্ছে না তারা নিচের ভিডিও টি দেখুন - তবে হ্যাঁ এইটা ভুলেও নিজে নিজে করার চেষ্টা করবেন পারলে মোবাইল সার্ভিসের দোকানে যান। বাইপাসের সমাধান যারা মোবাইল একটু বেশি বুঝে।

পরিশেষে এই টুকু বলা যায়, নিশ্চিত আপনার ইউটিউব অ্যাপস ডাউনলোড সমস্যা সমাধান হয়েছে। তারপরেও যদি কাজ না করে আর মনে প্রশ্ন থাকে ইউটিউব ডাউনলোড করব কিভাবে তাহলে কমেন্ট করুন আপনাকে সহযোগিতা করব।
ট্যাগ: ইউটিউব ডাউনলোড করব কিভাবে, ইউটিউব অ্যাপস ডাউনলোড

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম। নতুন নতুন তথ্যবহুল ও মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post