ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব (ছবি সহ দেখুন খুব সহজ)

আমরা যারা নতুন তারা ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব সেটা জানি না। তবে এই পোষ্টটি শুরু থেকে শেষ পযর্ন্ত দেখুন আমি ১০০% গ্যারান্টি আপনি খুব সহজেই ভিটমেট থেকে যে কোনো কিছু (নাটক, ছবি, গান ইত্যাদি) ডাউনলোড করতে পারবেন।

প্রথমে বলেই রাখি ভিটমেট থেকে গান ডাউনলোড করতে চাইলে আপনাকে আগে আসল ভিটমেট ডাউনলোড করতে হবে যদি অরজিনাল ভিটমেট আপনার কাছে না থাকে তাহলে কেল্লা ফতে। 

{getToc} $title={ভিটমেট থেকে গান ডাউনলোড করার ধাপসমূহ দেখুন}

তাই আগে অরজিনাল ভিটমেট ডাউনলোড করুন তারপর নাটক, ছবি, গান ইত্যাদি ডাউনলোড করুন ভিটমেট থেকে। আর যদি আপনি এখন পযর্ন্ত অরজিনাল ভিটমেট না ডাউনলোড করে থাকেন তাহলে নিচের দেয়া লিংকে গিয়ে পরিচিত হন আসল ভিটমেট আর সেটা ডাউনলোড করুন আপনার ফোনে।

ডাউনলোড করুন: আসল ভিটমেট

ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব

ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব

ভিটমেট থেকে নাটক, ছবি, গান ইত্যাদি ডাউনলোড করার জন্য আপনাকে নিচের কিছু ধাপ অতিক্রম করতে হবে তো চলুন ঝটপট পড়ে নেই সেই ধাপ সমূহ-

ধাপ-১

প্রথমে আপনাকে আপনার পছন্দের নাটক, ছবি, গান ইত্যাদি বাছাই করতে হবে। তারপর ছবিতে দেখুন ডাউনলোড এর মতো একটা আইকন দেখা যাচ্ছে সেটাতে ক্লিক করুন বা চাপ দিন। ছবিতে দেখুন লাল রঙের শেভ দিয়ে বুঝানো হয়েছে।

ভিটমেট থেকে কিভাবে ডাউনলোড করব

ধাপ-২

দ্বিতীয় ধাপে দেখুন, লাল রঙের বড় করে ডাউনলোড আইকন দেখা যাচ্ছে সেখানে ক্লিক বা চাপ দিন। তারপর পরের ধাপে চলে যান। তাছাড়া আপনি চাইলে যে কোনো কোয়ালিটির গান বা অডিও বা ভিডিও গান নামাতে পারবেন।

ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব

ধাপ-৩

এই ছবিটি একটু লক্ষ্য করুন, এই ছবিতে দুটি তীর চিহ্ন আছে, একটিতে রাইট চিহ্ন বা গোলাপী রঙের তীর চিহ্ন আছে এই জায়গায় ১ থেকে ১০০ পযর্ন্ত সম্পূর্ণ হলে তবেই দ্বিতীয় চিহ্ন অর্থাৎ সবুজ তীর চিহ্ন নিচে যে ডান লেখা লাল আইকন আছে তাতে ক্লিক বা চাপ দিন দেখবেন ডাউনলোড শুরু করছে।

ভিটমেট থেকে কিভাবে ডাউনলোড করব

ধাপ-৪

এবার দেখুন ম্যাজিক, আপনার মোবাইলের গ্যালারিতে গানটি ডাউনলোড হয়ে গেছে। যদি না বুঝে থাকেও তাহলে কমেন্টে জানান।

ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব

ভিডমেট দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম একই কেবল নিচের ধাপ সমূহ দেখুন

পরিশেষে বলা যায়, আপনি যদি এই উপরের লেখা গুলো খুব ভালো করে পড়ে থাকেন বা ছবিতে দেয়া মত কাজ করেন তাহলে আমি হলপ করে বলতে পারি আপনি সহজেই ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করবেন তা আর জীবনেও ভুলবেন না। 

তাই যদি এই পোষ্টটি ভালো লাগে তাহলে ফেসুবকে শেয়ার করে রেখে দিন। তাতে করে আবার কোথাও কোনো সমস্যা হলে অতি সহজেই এই ‘ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব’ পোষ্টটি পড়ে আবার নাটক, ছবি, গান ইত্যাদি ডাউনলোড করতে পারবেন।

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম। নতুন নতুন তথ্যবহুল ও মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post