১৪ ফেব্রুয়ারি পিকচার | ভালোবাসা দিবসের ছবি | হ্যাপি ভ্যালেন্টাইন ডে পিক

আসছে ১৪ ফেব্রুয়ারি এই দিনটি উদযাপন করতে প্রয়োজন ১৪ ফেব্রুয়ারি পিকচার, ভালোবাসা দিবসের ছবি। যাদের কাছে এই ১৪ ফেব্রুয়ারি পিকচার কালেকশন নেই তারা সহজেই এখান থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

এই পোষ্টে আপনি ১৪ ফেব্রুয়ারি নিয়ে কিছু ১৪ ফেব্রুয়ারি পিকচার আর এর কিছু কিছু প্রশ্নোত্তর রয়েছে। তাছাড়া যদি আপনি এই ভালোবাসা দিবসের ছবিগুলো ডাউলোড করতে না পারেন তাহলে এই লেখাটুকু একটু মনোযোগ সহকারে পড়ুন, 

{getToc} $title={১৪ ফেব্রুয়ারি পিকচার ভালোবাসা দিবসের ছবি দেখুন}

প্রথমে নিচের আপনার বাছাই করা একটি পিকচার ভালোবাসা দিবসের ছবি নিন, তাতে একটা পিক দিন তার পর যখন দেখবেন ছবিটি বড় হবে তখন সেই ১৪ ফেব্রুয়ারি পিকটিতে একটু হালকা চাপ দিয়ে ধরুন দেখবেন দেখবেন আপনার মোবাইলে ডাউনলোড ইমেজ নামে একটা লেখা দেখাবে সেটাতে চাপ দিন তাছাড়া আপনি  চাইলে স্কিনশর্ট দিয়ে নিতে পারেন।

তো চলুন এবার সেই ১৪ ফেব্রুয়ারি পিক | ১৪ ফেব্রুয়ারি পিকচার | ১৪ ফেব্রুয়ারি ফানি পিক | পিকচার ভালোবাসা দিবসের ছবি | ভালোবাসা দিবসের ছবি দেখি।

১৪ ফেব্রুয়ারি পিক

১৪ ফেব্রুয়ারি পিক

১৪ ফেব্রুয়ারি পিক

১৪ ফেব্রুয়ারি পিকচার

১৪ ফেব্রুয়ারি পিকচার

১৪ ফেব্রুয়ারি পিকচার

১৪ ফেব্রুয়ারি ফানি পিক

১৪ ফেব্রুয়ারি ফানি পিক

১৪ ফেব্রুয়ারি ফানি পিক

ভালোবাসা দিবসের ছবি

ভালোবাসা দিবসের ছবি

ভালোবাসা দিবসের ছবি

ভালোবাসা দিবসের ছবি

বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস | বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস

  • তোমার ভালোবাসা আমাকে অঢেল পরিমাণ শক্তি ও সাহস দেয়, যখন আমরা দু’জন একসাথে থাকি মনে জনম জনম তোমার সাথে বেঁচে থাকি। আমার জীবনের একমাত্র সুখ তোমার আমার ভালোবাসা।
  • একই ব্যক্তির সাথে বহুবার প্রেমে পড়াই হল সার্থক প্রেমের নির্দশন।
  • পাগলী আমার ঘুমিয়ে পড়েছে মুঠোফোন তাই শান্ত, আমি রাত জেগে দিচ্ছি পাহারা মুঠোফোনের এই প্রান্ত, এ কথা যদি সে জানতো। আবার সে আমার প্রেমে পড়ত।
  • আমি তোমাকে অসংখ্যভাবে ভালবেসেছি, অসংখ্য বার ভালোবেসেছি, এক জীবনের পর অন্য জীবনেও ভালোবেসেছি, বছরের পর বছর, সর্বদা সবসময়।
নিচে কিছু বাছাই করা বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস দেয়া হলো চাইলে তা ব্যবহার করতে পারেন এটা আপনার ইচ্ছা।

চলুন এবার দেখি এই ভালোবাসা দিবস নিয়ে কিছু প্রশ্নোত্তর-

14 ই ফেব্রুয়ারি কি দিবস?

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস।

কেন ভালবাসা দিবস পালন করা হয়?

প্রিয় মানুষকে এই বিশেষ দিনে যেমন কেয়ার করবে তেমনি একটু মমতায় তার প্রিয় মানুষকে আগলে রাখবে আর স্পেশাল কিছু উপহার দিবে।

ভালোবাসার কোনো দিবস হয় না। এই কথাটি কেবল তারাই বলে যারা একটু অহংকারী। অর্থাৎ তারা এই ভালোবাসা দিবসটিকে এড়িয়ে চলে। নিজে নিজে  দিবস পালন করতে চায়। 

ভালোবাসা দিবস মানে কি?

ভালোবাসা দিবসের মানে হলো এই প্রিয় ব্যক্তিদের সঙ্গে আবার পুনরায় নতুন অভিনত্বের ছোঁয়ায় জড়ানো। যাতে করে যখন আপনি থাকবেন না তখন আপনার কথা সে স্মৃতিতেই রাখবে।

বিশ্ব ভালোবাসা দিবস সম্পর্কে ইসলাম কি বলে?

ইসলাম ভালোবাসাকে কখনো বর্জন করে না, কিন্তু যদি আপনি ভালোবাসার ছলে পাপের কাজে নিজেকে জরিয়ে রাখেন তাহলে তো ইসলাম একে নিষেধ করবে। ভালোবাসুন আপনার স্ত্রীকে, আপনার বাবা-মা, ভাই-বোন আত্মীয়দের তবে ইসলাম কখনো বিয়ের আগে একজন ছেলে মেয়ের দেখা মানা। (তিরমিজি) যেখানে বলা হয়েছে ভালোবাসা দিবস হলো একটা নির্লজ্জ দিবস। ইসলামের দৃষ্টিতে ভালোবাসা কেবল বিয়ের পরেই।

বাংলাদেশে বিশ্ব ভালবাসা দিবস পালন শুরু হয় কত সাল থেকে?

এই বিশ্ব ভালোবাসা দিবস ৪৯৬ সালে বিশ্বব্যাপি পালিত হলেও মূলত বাংলাদেশে এই দিবসটি ১৯৮০ সাল থেকে জনপ্রিয় হতে হতে বর্তমানে তা তুমুল জনপ্রিয় পর্যায় রয়েছে।

১৪ ফেব্রুয়ারি দিনটি নতুন নতুন নজর কারা ১৪ ফেব্রুয়ারি পিকচার, ভালোবাসা দিবসের ছবি ডাউনলোড ও ব্যবহার করে উপভোগ করুন।

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম। নতুন নতুন তথ্যবহুল ও মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post