আমাদের পিচ্চি পিচ্চি সুন্দর কিউ বিড়াল ছানা আছে

আমাদের পিচ্চি পিচ্চি সুন্দর কিউ বিড়াল ছানা আছে, বিড়াল ছানাদের নাম টনি,জনি, রনি, শান্ত, প্রান্ত, কান্ত, সনি, কালী ও বুচি। আরো তিনটা নতুন বিড়াল ছানা আছে যাদের নাম এখনো দেয়া হয়নি।

সুন্দর কিউ বিড়াল ছানা

ভাবছি কি নাম দেয়া যায়। কতগুলো  যে বিড়াল ছানা ছিলো তাদের কে মানুষ মেরে দিয়েছে তাই পুনরায় আমরা সেই আগের নামগুলো রিপিট করি। যদি মেয়ে বিড়াল হয় তার নাম দেই সনি, আর ছেলে বিড়াল এর নাম দেই টনি,জনি, রনি, শান্ত, প্রান্ত।

বিড়ালের ছানারা এতোটাই দুষ্টু তারা সাধারণ একটা মাছির সাথে খেলা করে। মাছিকে লাফিয়ে ধরার চেষ্টা করে। আবার সব ছানারাই তেলাপোকা নিয়ে খেলা করে। তা দেখে আমরা সত্যিই অনেক আনন্দ ভোগ করি।

সুন্দর কিউ বিড়াল ছানা

আমাদের বিড়াল ছানা দেখে প্রতিবেশি বন্ধুরা নিয়ে নিতে চায় তবে আমরা দিতে চাই না, কেননা তারা তাদের আমাদের মতন লালন পালন করতে পারবে না। ছানাদের মা তার পিচ্চি পিচ্চি সুন্দর কিউ বিড়াল ছানাদের জন্য ইঁদুর ধরে নিয়ে আসে। তারা সেই ইঁদুরের বারটা বাজিয়ে দেয় তাকে নিয়ে জাম্প খেলে দেখে সত্যিই অনেক মজা লাগে।

সুন্দর কিউ বিড়াল ছানা

বিড়াল পালন করলে তুমি সময় পার করার এটা ভালো বন্ধু পাবে। তাহলে যদি তুমি একটা ভালো বন্ধু পেতে চাও তবে বিড়াল ছানা পোষে রাখো।

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম আপনারা আপনি কেমন আছেন? নিশ্চই ভালো আর নতুন নতুন মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post