টিকটক আইডি খোলার নিয়ম মোবাইল দিয়ে ছবি সহ দেখুন

হ্যালো হ্যালো হ্যালো, তুমি কি টিকটক লাভার? তুমি কি সুন্দর টিকটক আইডি খুলতে চাও তাহলে এই পোষ্টটি তোমার জন্য। তোমাকে আমি শেখাবো কিভাবে মোবাইল দিয়ে টিকটক আইডি খোলা যায় বা টিকটক আইডি খোলার নিয়ম। এই টিকটক আইডি খুলতে আমাদের দরকার একটা এন্ডোয়েড মোবাইল ফোন সেটা যেমনই হোক না কেন একটা টার্চ এন্ডোয়েড মোবাইল ফোন লাগবেই তবে কিন্তু বাটন মোবাইলে টিকটক খোলা তো দূরের কথা টিকটক ভিডিও দেখা যাবে না যদি না মেমোরিতে টিকটক ভিডিও না থাকে। {getToc} $title={টিকটক আইডি খোলার নিয়ম}

টিকটক আইডি খোলার নিয়ম

টিকটক আইডি খুলে টাকা ইনকাম

টিকটক আইডি খোলার আগে আমাদের মাথায় প্রথমে যে বিষয়টা কাজ করে তা হলো টিকটক আইডি খুলেই টাকা ইনকাম করতে পারব যদি এমনটা ভেবে থাকেন তাহলে টিকটকে টাকা ইনকাম করতে পারবেন না। 

একটা কথা মনে রাখবেন আগে পরিশ্রম করেন পরিকল্পনা করে দেখবেন আপনার সফলতা হয় তো এখন আসছে না কিন্তু ঠিকই একদিন আপনি দেখবেন সফল হয়েই যাবেন। আর সেই জন্য দরকার সৃজনশীলতা।

টিকটকে ভাইরাল হওয়ার উপায়

টিকটকে সফল হতে হলে আপনাকে কিছু বিষয় খেয়াল রাখতে হবে তা হল

কখনো অন্যের ভিডিও কপি পোষ্ট করা যাবে না। যদিও কপি করেন তাহলে ভিডিওটার মধ্যে আপনার উপস্থিতি থাকতে হবে অর্থাৎ আপনাকে ক্যামেরার এক্টিং করতে হবে, তাছাড়া আপনি এমন ভিডিও অভিনয় কপি করবেন যার সংখ্যা খুবই খুবই কম।

ভাইরাল হবে এমন হিট গান ব্যবহার করুন যাতে আপনার গান ধরে যারা নতুন টিকটক লাভার তারা যেন ভিডিও বানায়। তার মানে তারা আপনার ফলোয়ার হয়ে যাবে সহজেই।

আপনার ভিডিওটা সর্বদায় ইউনিক রাখার চেষ্টা করবেন। 

টিকটক আইডির নাম

টিকটক আইডির নাম আপনাকে এমন নাম রাখতে হবে যাতে একটা আলাদা ব্রান্ড হয়। যেমনটা আমরা বিভিন্ন কোম্পানির মোবাইলের নাম শুনে থাকে আপনি কি কখনো কোন দিন শুনেছেন স্যামসাং-2 কোম্পানির মডেল মোবাইল এটা। কখনোই না যদি এটা না বুঝে থাকেন তাহলে আরেকটা উদাহরণ দেই, গুগল কোম্পানির নাম শুনেছেন কখনো কখনো কি দেখেছেন গুগল 123 কোম্পানির আরেকটা www.google123.com নাম।

{alertSuccess}আপনি পড়তে পারেননতুন জন্ম নিবন্ধন আবেদন দেখুন

নিশ্চই না তাইতো আপনার টিকটক আইডির নাম এমন ভাবে দিবেন যাতে করে যে কেউ সহজেই মনে রাখতে পারে সার্চ দিয়ে আপনার ভিডিও দেখতে পারে তাতে করে কি হয় জানেন সহজেই ভিডিও ভাইরাল হওয়ার সম্ভবনা 100% আমি গ্যারান্টি। তাছাড়া যদি আপনার নাম আপনি যদি টিকটকে সার্চ দিয়ে না পান বলেন তো তখন কেমন লাগে খুব খুব বিরক্ত লাগবে। তাই একটা ব্র্যান্ডএবল নাম রাখার চেষ্টা করবেন এবং নামটি যেন ছোট বা যে কেউ সহজেই পড়ে মনে রাখতে পারে।

টিকটক আইডি খোলার নিয়ম 

  • Play Store টিকটক apps ডাউনলোড করুন অথবা আপনার বন্ধুর কাছ থেকে টিকটক Apps নিয়ে নিন।
  • টিকটক Apps টিতে প্রবেশ করেন তারপর Agree and continue চাপ দেন

টিকটক আইডি খোলার নিয়ম


  • Choose your interests এর জায়গায় Skip চাপুন তারপর আবার Skip চাপুন

টিকটক আইডি খোলার নিয়ম

  • Swipe up পেজে Start watching অর্থাৎ গোলাপী Start watching চাপ দিন পরে Apps টি চালু হয়ে যাবে।
  • Profile এ যান তারপর

টিকটক আইডি খোলার নিয়ম
  • Use phone or email এ চাপ দিন তারপর দেখবেন
Use phone or email

  • আপনার জন্মতারিখ দিতে বলবে তখনে সেখানে আপনার জন্মতারিখ দিবেন মনে রাখবেন আপনার জন্মতারিখ যেন 16 বছর থেকে বা তার উপরের দিতে হবে। অন্যথায়, আপনি টিকটক আইডি খুলতে পারবেন না। আপনার জন্ম তারিখ দেয়ার পর Next লেখাটিতে গোলাপী রঙের আবরণ আসবে তারপর আবার Next দিন। তারপর 



জন্ম তারিখ

  • এবার আপনি কি আপনার টিকটক আইডিটি কি মোবাইল নাম্বার দিয়ে খুলেতে চান নাকি ইমেইল দিয়ে খুলতে চান সেই আপনি কি দিয়ে খুলবেন সেটা আপনার বিষয় কিন্তু মেইল বা নাম্বার যেটাই দিয়ে খুলেন না কেন সকল প্রসেস একই। নাম্বার বা ইমেইল দিলে  দেখবেন তার একটু নিচে Send code টি গোলাপী রং ধারণ করবে তারপর 

টিকটক আইডি খোলার নিয়ম মোবাইল দিয়ে

  • Password দিন আর Password এ ৮ টি নাম্বার দিন একটি ইংরেজি বড় হাতের অক্ষর দিন আরেকটা ছোট হাতের আরেকটা সিম্পল যেমন- হ্যাস চিহ্ন বা অন্য যে কোন চিহ্ন দিন। তারপর

password

  • একটা দিবেন টিকটক আইডির নাম  এখানে উপরের নির্দেশ মোতাবেক দিবে নচেৎ আপনার আইডিটি প্রো দেখবেনা। আর এই ইউজার নেম এর মাধ্যমেই কিন্তু টিকটকে সার্চ দিলে আপনার আইডি সহজেই যে কেউ খুজে পাবে তাই এই ইউজার নেম অনেক গুরুত্ব পূর্ণ।

user name tiktok

  • টিকটক কোম্পানি আপনাকে একটা কোড দিবে আপনি যেই নাম্বার টিকটক কোম্পানি দিবেন ঠিক সেই নাম্বার বা মেইলে তারা একটি ৬ বা ৮ ডিজিটের একটা কোড দিবে সেই কোডটি দিয়ে দিবেন তাছাড়া এই কোডটি অটোমেটিক মোবাইল দেখে দেয়া হয় যদি না দেয় তাহলে আপনি নিজে কোড কপি করে পাস্ট করে দিবেন। তারপর
  • টিকটক আইডি ভেরিফাই হয়ে যাবে আর আপনি সহজেই টিকটক আইডি খুলে ফেলবেন।

thanks for verified

টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম

আপনার টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম জানার কোন প্রয়োজন নেই কেননা টিকটক আইডি খোলার সময় যখন একটা কোড টিকটক কোম্পানি আপনাকে পাঠাবে সেটাই মাধ্যমে মূলত আপনার টিকটক আইডি ভেরিফাই হয়ে যাবে।

এইটা নিয়ে একদম ই মাথা ঘামাবেন না।

টিকটক আইডি ফ্রিজ

অনেকের আইডি ফ্রিজ হয়ে যায় সেটা আনফ্রিজ করার জন্য পরে আলাদা একটা পোষ্ট দিব সেই পযর্ন্ত পাশেই থাকুন আমাদের পেজগুলো লাইক দিয়ে যাতে করে পরে আপডেট তথ্য পেতে পারেন।  টিকটক আইডি খোলার নিয়ম দেখার পরও যদি টিকটক আইডি খুলতে না পারেন বা কোন সমস্যা হলে তাহলে কমেন্ট করেন আমি খুব তাড়াতাড়ি সমাধান করে দিব। 

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম আপনারা আপনি কেমন আছেন? নিশ্চই ভালো আর নতুন নতুন মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post