HSC full meaning | HSC এর পূর্ণরূপ কি

প্রিয় HSC পাশ শিক্ষার্থী বন্ধুরা, আমরা অনেকেই যারা নতুন HSC পাশ করেছি, এবং মনে খুবই আনন্দ যে আমি HSC পাশ একজন ছাত্র-ছাত্রী কিন্তু মাঝে মাঝে তোমাদের এলাকার কিছু সিনিয়র ভাই-বোন বা মুরব্বিরা আমাদের প্রায়ই একটা প্রশ্ন করে থাকে এই তুমি তো মাত্র কিছুদিন আগে HSC পাশ করেছো কিন্তু আমার তো মনে হয় যে তুমি HSC full meaning কি তা বলতে পারবে? এই প্রশ্নটা করে তোমাদের তারা আটকাতে চায় এবং অপমান করতে চায় তোমাদের।{getToc} $title={HSC full meaning}

তুমি যে HSC পাশ করেছো সেটা হয় অটো পাশ না হয় অন্যের লেখা দেখে দেখে। তার মানে তুমি যে তোমার নিজের ক্রিয়েটিভেটি প্রয়োগ করে HSC পাশ করেছো তারা তা বুঝতে চায় না কেবলই অপমান আর অপমান করতে চায়।

ও হে, HSC full meaning কি এই প্রশ্নটা তোমাকে কিছু কিছু স্যার জিজ্ঞাসা করতে পারে তুমি নতুন যে ভার্সিতে ভর্তি হতে যাচ্ছো তখনো এই প্রশ্নের সম্মুখীন হতে হবে তাছাড়া তুমি বড় হয়ে তোমার ছোট ভাই যারা সদ্য HSC পাশ করেছে তাদের কেও তুুমি প্রশ্ন করে যাচাই করতে পারো সে কেমন লেখা পড়া করেছে।

HSC full meaning

H Higher  যা বাংলা অর্থ উচ্চ

S Secondary যা বাংলা অর্থ মাধ্যমিক

C Certificate যা বাংলা অর্থ  প্রশংসাপত্র

তাহলে HSC full meaning কি দাড়ালো HSC = Higher Secondary Certificate

আর অর্থ দাড়ালো উচ্চ মাধ্যমিক প্রশংসাপত্র

আমার মনে হয় এবার তুমি আর জীবনেও ভুলবে না HSC full meaning কি? আমি বাংলাতে তোমাকে খুব সহজেই বুঝিয়ে দিলাম। তো যদি তুমি উপরোক্ত full meaning ‍টি বুঝে থাকো তাহলে নিচে একটি নৈর্বতিক প্রশ্ন দেয়া হল দেখি তুমি কেমন পারো যদি পারো তাহলে ‍তুমি ১০০% HSC full meaning তুমি যত ‍দিন বেচে থাকবে ততো দিন জীবনেও ভুলবে না।

বহুনৈর্বতিক প্রশ্ন

HSC এর পূর্ণরূপ কি?

  • Higher Sacondary Certificate
  • Higher Secondary Certificate
  • Higher Secondery Certificate
  • Higher Secondary Cartificate

যদি পারো উত্তরটি কমেন্টে জানাও প্রিয় HSC পাশ শিক্ষার্থী বন্ধু, আর যদি কিছু শিখে থাকো তাহলে শেয়ার করো। তোমার ক্লাসমেটকে জানিয়ে দাও আর তাকে প্রশ্ন করো এই HSC full meaning কি? ধন্যবাদ।

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম। নতুন নতুন তথ্যবহুল ও মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post