টিক টক ডাউনলোড | টিকটক সপটার | টিকটক সফটওয়্যার ডাউনলোড

হেই টিকটক লাভার, আপনি কি আপনার এন্ডোয়েড ফোনে টিক টক ডাউনলোড | টিকটক সফটওয়্যার ডাউনলোড করতে পারছেন না? যদি না পারেন তাহলে আপনাকে ৩টি উপায় দেখিয়ে দিবো, যাতে করে খুব সহজে দ্রুত টিকটক ডাউনলোড করতে পারবেন।{getToc} $title={টিকটক সফটওয়্যার ডাউনলোড করুন}

তাছাড়া আপনি যদি টিকটক আইডি খোলার নিয়ম না জানেন তাহলে নিচের লিংকে ক্লিক করুন, খুব সহজেই মোবাইল দিয়ে টিকটক আইডি খুলতে পারবেন।

আরো পড়ুন: 

টিকটক আইডি খোলার নিয়ম

টিকটক সেলিব্রেটি হওয়ার উপায়

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার 

তো চলুন এবার দেখা যাক কিভাবে টিকটক সফটওয়্যার ডাউনলোড করবেন। তাই আমি আপনাকে কিছু ধাপ দেখাবো, খুব মনোযোগ দিয়ে পড়ুন, তা না হলো ডাউনলোড করতে ঝামেলা হবে। আমি আপনাকে এই টিকটক ভিডিও একটা প্লে-স্টোর থেকে নামানো ধাপ দেখাবো, আর বাকি দু’টো প্লে-স্টোর ছাড়া ডাউনলোডের ধাপ দেখাবো।

টিকটক সফটওয়্যার ডাউনলোড

টিক টক ডাউনলোড | টিকটক সফটওয়্যার ডাউনলোড

প্লে-স্টোর থেকে নামানোর ধাপ

#ধাপ-১: প্লে-স্টোর গিয়ে সার্চ দিন tiktok লিখে সার্চ দিন। অথবা নিচের লিংকে যান।

{getButton} $text={Download Google PlayStore} $icon={Download Google PlayStore} $color={#1a4d0e}

#ধাপ-২: সবুজ রঙের বাটনে চাপ দিন দেখুন ডাউনলোড লেখা আছে।

#ধাপ-৩: কিছুক্ষণ অপেক্ষা করুন দেখবেন, ওপেন লেখা দেখাবে তারপর দেখবেন আপনার কাঙ্খিত টিকটক সফটওয়্যার ডাউনলোড হয়ে গেছে।।

প্লে-স্টোর ছাড়া টিকটক সফটওয়্যার ডাউনলোড করার ধাপ-১

#ধাপ-১: মোবাইলের যে কোনো ব্রাউজারে যান।

#ধাপ-২: নিচের লিংকে ক্লিক করুন।

{getButton} $text={Download TikTok app} $icon={Download TikTok app} $color={#1a4d0e}

#ধাপ-৩: তারপর ডাউনলোড খুঁজে বের করে ডাউনলোড করুন। দেখুন সবুজ রঙের একটি ডাউনলোড লেখা আছে। সেখানে ক্লিক করুন দেখবেন ডাউনলোড শুরু করছে।

এমবি ছাড়া টিকটক টিকটক সফটওয়্যার ডাউনলোড

আপনি আপনার বন্ধু বা পরিচিত যে টিকটক ব্যবহার করে তার কাছে গিয়ে একটু মুচকি হাসি দিয়ে বলুন, এই অমুক আমার টিকটক এপস্ টা ডিলিট হয়ে গেছে বা দরকার তোমার কাছে থাকলে একটু সময় হবে কি আমার টিকটক এপস্ টা দেয়ার। 

যদি তার সময় থাকে তাহলে আপনার মোবাইলের শেয়ারইট নামে একটা সফটওয়্যার আছে,তার মাধ্যমে খুব দ্রুত টিকটক সফটওয়্যারটি নিতে পারবেন।

তো এবার পোষ্টটি কেমন লাগলো, কমেন্টে জানান। আর যদি গুগল প্লে-স্টোর খোলা দিয়ে কোনো পোষ্ট চান যে কিভাবে গুগল প্লে-স্টোর খুলতে হয় তাহলে জানিয়ে দিন কমেন্টে। ধন্যবাদ

TheSundor

প্রিয় পাঠকবৃন্দ দি সুন্দর এর পক্ষ থেকে আপনাকে জানাই শুভেচ্ছা এবং সালাম আসসালামু আলাইকুম আপনারা আপনি কেমন আছেন? নিশ্চই ভালো আর নতুন নতুন মজার তথ্য পেতে দি সুন্দরের সাথেই থাকুন। youtube linkedin instagram facebook twitter pinterest

Post a Comment

Previous Post Next Post